বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

রংপুরকে টেনে তুলতে আসছেন ওয়াটসন

রংপুরকে টেনে তুলতে আসছেন ওয়াটসন

স্বদেশ ডেস্ক:

বঙ্গবন্ধু বিপিএলে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে রংপুর রেঞ্জার্স। এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলে একটি ম্যাচেও জয়ের মুখ দেখেনি ফ্র্যাঞ্চাইজিটি। জয়ের জন্য মরিয়া দলটি এবার সাবেক অস্ট্রেলীয় অলরাউন্ডার শেন ওয়াটসনকে উড়িয়ে নিয়ে আসছে।

রংপুর রেঞ্জার্সের ম্যানেজার খন্দকার সাইদুল ইসলাম ইফফি জানান, মুঠোফোনে ওয়াটসনকে নিয়ে আসার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আগামী ২৬ ডিসেম্বর ঢাকায় আসবেন ওয়াটসন, ২৭ তারিখ মাঠে নামবেন খেলার জন্য।’

বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় পর্ব চলছে চট্টগ্রামে। ২৩ ডিসেম্বর পর্যন্ত খেলা হবে সাগরিকার পাড়ে। এরপর ঢাকায় শুরু হবে তৃতীয় পর্ব। ঢাকা পর্ব থেকেই দেখা যাবে ওয়াটসনকে।

বিপিএলে সর্বোচ্চ পাঁচ ম্যাচ খেলে আট পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এরপরেই আছে খুলনা, রাজশাহী ও কুমিল্লা। শেষ তিনটি দল হলো ঢাকা প্লাটুন্স, সিলেট থান্ডার, ও রংপুর রেঞ্জার্স। তার মধ্যে রংপুর-সিলেট চারটি করে ম্যাচ খেলে একটিতেও জেতেনি।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড :  মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাঈম, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মদ নবি, শাই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ, নাদিফ চৌদুরী, রিশাদ হোসেন, লুইস গ্রেগরি, ক্যামেরন ডেলপর্ট ও সনজিত সাহা ও শেন ওয়াটসন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877